ঢাকা সন্ধ্যা ৬:০৯, সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শুভশ্রী বিয়ের পিঁড়িতে বসছেন

কলকাতার জনপ্রিয় আবেদনময়ী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সম্প্রতি জানা গেলো টালিগঞ্জের সেরা আবেদনময়ী অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। দীর্ঘদিনের প্রেমিক রাজ চকবর্তীর সাথেই আগামী ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাধা পড়বেন শুভশ্রী।

শুভশ্রী-রাজের সম্পর্কটা জোয়ার-ভাটার মতোই। এই ভালো তো, এই খারাপ। এর মাঝে তাদের প্রেম ভেঙে গেছে বলে গুঞ্জন শোনা যায়। এসময় টালিগঞ্জের আরেক নায়িকা মিমি চক্রবর্তীর সাথে রাজের সম্পর্কের কথাও শোনা গেছে। সেই সম্পর্কের বিষয়ে অবশ্যরাজ-মিমি খোলাসা করে কিছুই বলেননি।

টালিউড সিনেমা পাড়ায় এবার নতুন গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে, রাজ চক্রবর্তীর পরিবারের লোকজন শুভশ্রীর বাড়িতে গিয়ে বিয়ের কথাবার্তা অনেক দূর এগিয়েছেন। কিন্তু শুভশ্রী কিংবা রাজ এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

তবে শুভশ্রী বিয়ের কিছুটা ইঙ্গিত দিয়ে বলেছেন, প্রেমিককেই বিয়ে করবেন তিনি। তবে কবে এই বিয়ে হবে তার স্পষ্ট কোনো উত্তর দেননি শুভশ্রী। যদি শুভশ্রী-রাজের বিয়ে হয়; তবে দেখার অপেক্ষা শুভশ্রী-রাজ-মিমি;এই ত্রিভূজ প্রেমের পরিণতি কী হয়?

এদিকে গেলো ৩ নভেম্বর ছিল শুভশ্রীর জন্মদিন। এবারের জন্মদিন ঘরোয়াভাবেই কাটিয়েছেন শুভশ্রী। এছাড়া কিছুদিন আগে পূজায় রাজ-শুভশ্রীকে একসঙ্গে দেখা গেছে গোয়াতে। সেই থেকে তাদের নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে।

এখন রাজ-শুভশ্রীর বিয়ের গুঞ্জন যদি সত্যিই হয়, তবে রাজের আরেক প্রেমিকা মিমির কী হবে? কিংবা রাজ-শুভশ্র-মিমি’র সম্পর্ক কোথায় গিয়ে গড়ায়; সেটাই এখন দেখার অপেক্ষা।

এ বিভাগের আরও সংবাদ