ঢাকা রাত ৮:২১, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নির্বাচন কোন রাজনৈতিক দলের রূপরেখায় হবে না: নাসিম

১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন কোন রাজনৈতিক দলের রূপরেখায় হবে না। বিশ্বের অন্যান্য দেশের মতো সংবিধান অনুযায়ী বর্তমান প্রধামন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

বৃহস্পতিবার সিরাজগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃংখলা কমিটির সভা শুরুর পূর্বে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় ও সহযোগিতা দেয়ার বিষয়টি যেখানে সারাবিশ্বে প্রশংসিত হয়েছে, সেখানে খালেদা জিয়া তিনমাস পর ঘুম থেকে জেগে উঠে সেখানে গিয়ে বললেন, কিছুই দেয়া হয়নি। যেখানে বিশ্বের ধনী দেশগুলো একলাখ শরণার্থী আশ্রয় দিতে ভয় পায়, সেখানে শেখ হাসিনা ৭ লাখ রোহিঙ্গা শরণার্থী আশ্রয় দিয়েছেন। মাদার অফ হিউম্যানিটি উপাধি পেয়েছেন। অথচ বিএনপি নেত্রী লাখ লাখ টাকার তেল পুড়িয়ে বিশাল গাড়িবহরের শো-ডাউন করে সেখানে গিয়ে শুধুই মিথ্যাচার করে ফিরে এলেন।

সম্প্রতি জেলা শহরের ছাত্রলীগ নেতা খুন ও ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, পরিকল্পিতভাবে জেলার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি অস্থিতিশীল করার উদ্দেশ্য নিয়ে এসব কর্মকান্ড করা হচ্ছে কিনা সেটাও খতিয়ে দেখার নির্দেশ দেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে সভায় গাজী ম.ম আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও সংবাদ