ঢাকা বিকাল ৫:৫৫, শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দীপিকার বাড়ির সামনে অতিরিক্ত পুলিশ

আগামী ১ ডিসেম্বরে সঞ্জয় লীলা বানসালি পারিচালিত সিনেমা পদ্মাবতী মুক্তির কথা রয়েছে। এতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। পদ্মাবতী সিনেমাতে ইতিহাস বিকৃতি করা হয়েছে এমন অভিযোগ এনে এর মুক্তি বন্ধের দাবি জানিয়ে আসছে রাজপুত করনি সেনা। বিভিন্ন রাজনৈতিক সংগঠনগুলোও তাদের সঙ্গে একাত্বতা ঘোষণা করেছে। ‘দীপিকা পাড়ুকোনের শিরচ্ছেদ করতে পারলে দেওয়া হবে ৫ কোটি।’

রাজপুত কর্ণী সেনার পর এবার রিলের ‘পদ্মাবতী’-কে হুমকি দিলো উত্তর প্রদেশের ক্ষত্রিয় সমাজ বলে একটি সংগঠন। সংগঠনের সদস্য ঠাকুর অভিষেক সোম নামে এক ব্যক্তি হুমকি দিয়েছেন, পদ্মাবতীর পরিচালক সঞ্জয় লীলা বানশালী এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের শিরচ্ছেদ কেউ করতে পারলে তাকে ৫ কোটি পুরস্কার দেওয়া হবে। দীপিকার পাশাপাশি এ নির্মাতাকেও বিশেষ নিরাপত্তা দেয়া হচ্ছে বলে জানা গেছে। তাই ছবি মুক্তির আগে দীপিকার জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

‘রাজপুতরা কখনো কোনো নারীর শরীরে হাত তোলে না কিন্তু প্রয়োজন হলে আমরা দীপিকার বেলায় এটি করব, যেমনটা লক্ষণ শুর্পনখার বেলায় করেছিল।’ বলেছেন রাজপুত করনি সেনার একজন নেতা। এর আগে পদ্মাবতী মুক্তি বন্ধের দাবির পরিপ্রেক্ষিতে দীপিকা বলেছিলেন, ‘এটি ভয়াবহ, খুবই ভয়াবহ। আমরা কী ধরনের পরিস্থিতির সম্মুখীন হচ্ছি এবং জাতি হিসেবে কোথায় পৌঁছেছি? আমরা পিছিয়ে পড়ছি। আমরা শুধুমাত্র সেন্সর বোর্ডের সদস্যদের কাছে জবাবদিহি করতে বাধ্য। আমি জানি এবং বিশ্বাস করি কোনো কিছুই সিনেমাটি মুক্তি বন্ধ করতে পারবে না।’ দীপিকা ছাড়াও পদ্মাবতী সিনেমাতে অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। এতে আলাউদ্দিন খিলজি চরিত্রে দেখা যাবে রণবীরকে, অন্যদিকে রাজা রাওয়াল রতন সিং চরিত্রে অভিনয় করছেন শহিদ।

এ বিভাগের আরও সংবাদ