ঢাকা রাত ১০:৩১, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভেঙে গেল ফারিয়া-অপুর সংসার

বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় ভাঙনের সুর বাজলো অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর সংসারে। গতকাল তারা দুজনেই বিচ্ছেদ পত্রে সই করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শবনম ফারিয়া নিজেই। এ নিয়ে ফেসবুকে ব্যক্তিগত আইডি থেকে একটি স্ট্যাটাসও দেন তিনি।

কারণ হিসেবে তিনি জানান, এই বিচ্ছেদের পেছনে উল্লেখযোগ্য কোনো কারণ নেই। একে অপরের প্রতি নেই কোনও অভিযোগও। দুজনেই চেয়েছেন নিজেদের মতো ভালো থাকতে।

শবনম ফারিয়া বলেন, ‘আমার মা সব সময় একটা কথা বলে, আল্লাহর হুকুম ছাড়া একটা গাছের পাতাও নড়ে না, আমরা শুধু চেষ্টা করতে পারি! ঠিক সেভাবেই আমি আর অপু অনেকদিন ধরেই চেষ্টা করেছি একসাথে থাকতে! কিন্তু একটা পর্যায়ে তা আমাদের জন্য খুব কঠিন হয়ে যায়। আমরা এ বছরের শুরুতেই সিদ্ধান্ত নিই আলাদা থাকার। তাই বৈবাহিক জীবনের অবসান ঘটিয়ে আবারও ৫ বছরের পুরানো বন্ধুত্বে ফিরে গিয়েছি।’

প্রসঙ্গত, ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর পরিচয়। দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটিবদল হয় তাদের। আর জমকালো আয়োজনের মধ্যদিয়ে গত বছর ১ ফেব্রুয়ারিতে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা।

বিজনেস বাংলাদেশ/ বিএইচ

এ বিভাগের আরও সংবাদ