ঢাকা সকাল ১০:৩৫, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সারিকার মামলায় স্বামীর নামে গ্রেফতারি পরোয়ানা

অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিনকে মারধর ও যৌতুক দাবির অভিযোগে করা মামলায় তার স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সোমবার (২৮ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এদিন সকালে একই আদালতে সারিকা সাবরিন বাদী হয়ে মামলাটি করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে নিয়ে আসামির নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর দিন ধার্য করেন আদালত।
সারিকার আইনজীবী মাসুদুর রহমান মাসুদ বিষয়টি জানিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুলের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা আসামি বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে দেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা যৌতুক দাবি করে তাকে মারধর করতে থাকেন।

গত ৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকাকে ৫০ লাখ টাকা এনে দিতে বলেন। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকার চুলের মুঠি ধরে এক কাপড়ে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেন।

গত ১৯ নভেম্বর ঢাকার ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিশি বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের এক পর্যায়ে আসামি বলেন যে, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবিকৃত টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবেন না।

বিজনেস বাংলাদেশ/ bh

এ বিভাগের আরও সংবাদ