ঢাকা রাত ১২:৪৯, বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ কে সংবর্ধনা

অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ (বিএসএমএমইউ) এর মনোরোগবিদ্যা বিভাগের নতুন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গোলাম মোর্শেদ এন্ড এসোসিয়েটস এর পক্ষ থেকে সংবর্ধিত করা হয়। সোমরার সন্ধায় ২১ পুরানা পল্টন লেনে এ আয়োজন করা হয়।
এসময়ে উপস্হিত ছিলেন, ব্রাম্মণবাড়ীয়া – ৫ এর সাবেক এমপি এড. শাহ জিকরুল আহমেদ খোকন, ব্যারিস্টার মাহমুদ মোরশেদ সহ গোলাম মোর্শেদ এন্ড এসোসিয়েটস এর আইনজীবী বৃন্দ। খ্যাতনামা মানসিক রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ
মনোরোগবিদ্যা বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ তার আবেগ তারিত প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, প্রথমেই সৃষ্টিকর্তার প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বলেন, “আজকের এই অবস্থানে আসার পেছনে আমার পরিবারের প্রতিটা সদস্য থেকে শুরু করে আমার শিক্ষকবৃন্দ, আমার সহকর্মীবৃন্দ, আমার ছাত্র/ছাত্রী সহ সকলের অবদান রয়েছে। আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ।”

বিএসএমএমইউ এর কর্তৃপক্ষ সহ সকল চিকিৎসক, শিক্ষার্থী এবং ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ কে কৃতঋণ জানান। এই দিনটি আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।”
মানসিক স্বাস্থ্য সেবা ও গবেষণায় বিএসএমএমইউ এর মনোরোগবিদ্যা বিভাগকে বিশ্ব দরবারে আরও গুরুত্বপূর্ণ অবস্থানে প্রতিষ্ঠিত করার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরো বলেন, ‌সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। যেনো সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারি।

এক নজরে অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ:

পারিবারিক জীবনে ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ এবং ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান দম্পতির এক পুত্র ও দুই কন্যা রয়েছে। মানসিক স্বাস্থ্য সেবায় নিজের সন্তানরাও যেনো অবদান রাখতে পারে সেজন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর শাহপুর গ্রামের মরহুম এডভোকেট গোলাম মোর্শেদ-এর একমাত্র কৃতি কন্যা অধ্যাপক ডাঃ নাহিদ মাহজাবিন।

*ঢাকাস্থ জিনোদপুর ইউনিয়ন কল্যাণ সমিতির পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সভাপতি জি,এম শুকরিয়া, সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ- সভাপতি সাংবাদিক জ,ই বু্লবুল,মো: কামাল হোসেন, যুগ্ম – সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মৃদুল, উপদেষ্টা শেখ হাফিজুর রহমান,মো: ছাইদুর রহমান,প্রমুখ।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ