ঢাকা সকাল ১০:৩১, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বর্ষসেরা তরুণ উদ্যোক্তা এ্যাওয়ার্ড পেলেন নাঈম সজল

সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে ই-কমার্স বিজনেস। ই-কমার্স সেবা গ্রহনের ধার প্রান্তে পৌছে দিতে প্রতিনিয়ত কাজ করছেন অধীয়মান তরুণ উদ্দ্যোক্তা নোয়াখালী কৃতি সন্তান নাঈম সজল।তারই ধারাবাহিকতায় কাজের স্বীকৃতি হিসেবে
বর্ষসেরা তরুন উদ্যোক্তা এ্যাওয়ার্ড-২২ পেলেন ই-কমার্স প্রতিষ্ঠান ই-টপ ম্যাট্রেসের ব্যবস্থাপনা পরিচালক ও সময় এক্সপ্রেস নিউজের সম্পাদক নাঈম সজল।

শনিবার, ২১ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় ঢাকার সেগুনবাগিচায় এস আর মিউজিক আয়োজিত ২০২২ সালে নানান ক্ষেত্রে বিশেষ আবদানের জন্য এ্যাওয়ার্ড প্রধান অনুষ্ঠানে বছরের সেরা স্টারদের সন্মাননা, স্মার্ট বাংলাদেশ ও মেট্রোরেলের শুভ সূচনায় মিডিয়া কর্মীদের অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ সি আই পি,বিশেষ অতিথি ছিলেন,সামাজিক সংগঠন স্বপ্নীল এর চেয়ারম্যান,বিশিষ্ট ব্যাংকার মন্জুরুল আলম টিপু,সভাপতিত্ব করেন এস আর মিউজিক ফিল্মের কর্ণধার সাহাব ভূইয়া।

এ্যাওয়ার্ড পাওয়া নিয়ে ই-টপ ম্যাট্রেস এর ব্যবস্থাপনা পরিচালক নাঈম সজল জানান, ” আসলে আমি কখনোই পুরষ্কারের জন্য কাজ করিনা, তবে সন্মানিত হতে কার না ভালো লাগে! আমি আমার প্রতিষ্ঠান ই-টপ ম্যাট্রেস এর মাধ্যমে শুরু থেকেই গুনগত মানের পন্য দিয়ে আস্থা অর্জন করে আসছি, ইনশাআল্লাহ আগামীতেও আমরা এই ধারা অব্যাহত রাখব।

আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই সংশিষ্ট কর্তৃপক্ষকে যারা আমাকে বর্ষসেরা এ্যাওয়াড দিয়ে আমাকে সম্মানীত করছেন ও আমার কাজে গতিকে আরো ব্যাগবান করেছেন।সর্বপরি দেশবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন এই উদিয়মান তরুন উদ্দ্যোক্তা নাঈম সজল।

বিজনেস বাংলাদেশ/ হাবিব

এ বিভাগের আরও সংবাদ